বুড়িচংয়ে ২৬টি দোকানের অর্ধেক ভাড়া মওকুফ করলেন মালিক

বুড়িচং প্রতিনিধিঃ

বুড়িচং উপজেলার একটি মার্কেটের ২৬টি দোকানের এপ্রিল মাসের অর্ধেক ভাড়া মওকুফ করে দিয়েছেন মালিক আওয়ামী পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম। দোকানগুলোর মোট ভাড়া ১ লাখ ৫০ হাজার টাকা।

বুড়িচং ইসলাম কমপ্লেক্সের মালিক হাজী মফিজুল ইসলাম জানান, করোনা পরিস্থিতিতে গত ২৬ মার্চ থেকে সরকারি নির্দেশনা অনুযায়ী মার্কেটের সব দোকান ঘর বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়। দোকান ঘর বন্ধ থাকায় ব্যবসায়ীরা ব্যাপকভাবে অর্থনৈতিক মন্দার সম্মুখীন হয়েছেন। সে বিষয়টি মানবিক বিবেচনায় রেখে এপ্রিল মাসের অর্ধেক ভাড়া মওকুফ করা হয়েছে এবং যতদিন সরকারের নির্দেশনায় লকডাউন বা মার্কেট বন্ধ থাকিবে ততদিন পর্যন্ত ভাড়া মওকুফ করা হবে।

তিনি জানান, রমজান মাসের উপলক্ষে বাকশীমূল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিতে চেষ্টা করেছি। এছাড়া বিভিন্ন মসজিদ মাদ্রাসা, স্কুল ও অন্যান্য সংগঠনে আর্থিক সহযোগিতা করতে হয়। এ জন্য ইসলাম কমপ্লেক্সের দোকানের অর্ধেক ভাড়া মওকুফ করেছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...