দেবিদ্বারে ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি রাজী ফখরুল

দেবিদ্বার প্রতিনিধিঃ
করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, হতদরিদ্র, গরিব ও অসহায় ২০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রধান করেছেন কুমিল্লার দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরন উদ্বোধন করেন সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাহিদা আক্তার, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আনোয়ার, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা সাদ্দাম হোসেন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল প্রমুখ।
সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, আমার নির্বাচনী এলাকায় অনেক গরীব-দুঃখী মানুষ রয়েছে যারা করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পয়েছেন। তাই আসন্ন রমজান মাসে যেন কোন গরিব ও কর্মহীন মানুষ না খেয়ে থাকতে হয় সেই জন্য উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রশাসনের উদ্যোগে সকলের সহযোগিতায় ২০ হাজার পরিবারের বাড়িতে পৌঁছে দেয়া হচ্ছে চাল,ডাল ও আলু, তেলসহ ইফতার সামগ্রী।

তিনি আরও বলেন, আগামী ঈদুল ফিতরের আগে এইসকল কর্মহীন ও গরিব পরিবারের মাঝে ঈদ সামগ্রীও বিতরণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...