দেবিদ্বারে শাকিল হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানবন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
দেবিদ্বার উপজেলার রাধানাগরে শাকিল হত্যার প্রতিবাদে ও অবিলম্বে সকল আসামীদের গ্রেফতার করে বিচার পূর্বক ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকালে রাধানাগর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে নিহত শাকিলের মা হাসনেয়ারা ও খালাসহ তার নিকট আত্মীয় স্বজনরা উপস্থিত হলে তাদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সে সময় শাকিল হত্যাকারীদের ফাঁসির দাবীতে এলাকাবাসীর শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা প্রকম্পিত হতে থাকে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে মোঃ আনিছুর রহমান মিয়াজীর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, মো. সুলতান আহমেদ ভূঁইয়া, ইউপি সদস্য মফিজুল ইসলাম, মো. কামাল হোসেন, মাহবুব আলম সরকার, আরিফুল ইসলাম মিয়াজী, ফারহান ভূঁইয়া, জাহাঙ্গীর আলম ভূইয়া, মো. জাকির হোসেন, জহিরুল ইসলাম ভূঁইয়া, বদিলউল আলম ভূঁইয়া, রাসেল আহমেদ, মাহবুুব আলম, আল আমিন ভূঁইয়া ও মো. আসাদুল্লাহ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, নিরীহ শাকিল হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তারা সবাই চিহ্নিত। মামলার চার ঘন্টার মধ্যে প্রধান আসামী হত্যাকারী আরিফকে গ্রেফতার করায় থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বক্তার আরও বলেন, যারা এখনও ধরা পড়েনি তাদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের মাধ্যমে ফাঁসি দিতে হবে। এসময় শাকিল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধনে রাধানগনর ও পাশ^বর্তী বিভিন্ন গ্রাম থেকে শত শত নারী পুরুষ অংশ নেয়।
প্রসঙ্গত, গত রোববার বিকালে পূর্ব শত্রুতার জের ধরে রাধানগর গ্রামের শাকিল নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ওই মামলার প্রধান আসামী আরিফ নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। আরিফ আদালতে শাকিলকে হত্যার করার দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্ধী দেয়। এ মামলায় অন্য আসামারী পলাতক রয়েছে।

 

 

 

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...