দেবিদ্বারে পিতা হত্যার অভিযুক্ত ছেলের গলাকাটা লাশ উদ্ধার

 

দেবিদ্বার প্রতিনিধিঃ—
দেবিদ্বারে সোহেল মিয়া (২৮) নামের এক মাদকাসক্ত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকাল সাড়ে ৭টায় পৌর এলাকার মরিচাকান্দা গ্রামে নিজ বাড়ির পাশ্ব থেকে ওই লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সে ২০১৫ সালে নেশার টাকার জন্য তার পিতাকে কুপিয়ে হত্যা করায় কয়েক বছর জেল খেটে জামিনে ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে পৌর এলাকার মরিচাকান্দা গ্রামে নিজ বাড়ির পাশ্বে সোহেল মিয়া নামের এক মাদকাসক্ত যুবকের গলাকাটা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল সাড়ে ৭টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সে পৌর এলাকার মরিচাকান্দা গ্রামের বাদু মিয়া বাড়ির মৃত ইউনুছ মিয়ার ছেলে।

পৌরসভার সহায়তা কমিটির স্থানীয় ওয়ার্ড সদস্য আব্দুল কাদের জানান, সোহেল মিয়া দীর্ঘদিন ধরে মাদকাসক্ত, ২০১৫ সালের ১০ জানুয়ারী নেশার টাকার জন্য তার বাবাকেও সে কুপিয়ে হত্যা করেছিল। সেই মামলায় কয়েক বছর জেল খাটার পর এখন তিনি জামিনে ছিলেন। তার আরেক ভাইও মাদকের মামলায় জেলে আছেন।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং ঘটনার উৎঘাটন সহ আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...