দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন : বাবুল-সভাপতি, রনী-সাধারন সম্পাদক ও মাসুদ-সাংগঠনিক সম্পাদক

বিশেষ প্রতিনিধি :—

সৈয়দ খলিলুর রহমান বাবুল- সভাপতি, মোঃ সাইফ উদ্দিন রনী- সাধারন সম্পাদক ও এস এম মাসুদ রানাকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্তোরায় প্রেসক্লাব সভাপতি এবিএম আতিকুর রহমান বাশারের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে উক্ত কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হুরবানু আক্তার পলি, মোঃ এনামুল হক, একেএম ফজলুল আমিন খান রাসেল, যুগ্ম-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মুমিনুর রহমান বুলবুল, দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এটি এম সাইফুল ইসলাম মাছুম, সাহিত্য ও সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ আল মামুন, আইন ও মানবধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট সুদীপ চন্দ্র রায়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আক্তার হোসেন রবিন, সমাজ কল্যাণ সম্পাদক এমএ হালীম, সহ সম্পাদক আহম্মদ হোসেন ও ইঞ্জিঃ মোঃ আবুল বাশার, নির্বাহী সদস্য মোঃ মুমিনুল ইসলাম মোল্লা ও একেএম মিজানুর রহমান কাউছার ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...