কুমিল্লার চাঁন্দপুরে জমি সংক্রান্ত বিরোধ ঘটনায় সন্ত্রাসী হামলায় ৩জন আহত

স্টাফ রিপোর্টার :–

কুমিল্লা সদর উপজেলার পাঁচথুবি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চাঁন্দপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় ৩জন গুরুতর আহত হয়েছে। চাঁন্দপুর এক গুম্বুজ মসজিগের পাশে খলিফা বাড়ীতে রফিকুল ইসলাম সোহেল গং ও নতুন জমির মালিক হারুনুর রশিদের লোকদের সাথে জায়গার সীমানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিলো।গত ১৭ নভেম্বর দুপুরে হারুনুর রশিদের বাড়ীর দেয়ালের প্লাস্টার করার জন্যে প্রতিবেশীর বাড়ীতে ঢুকে নির্মান কাজ শুরু করে। এই অনাধিকার প্রবেশের বিষয়ে তাদেরকে জিজ্ঞাসা করলে তর্ক শুরু হয় । এক পর্যায়ে হারুনুর রশিদসহ তার পক্ষে ভাড়াটে সন্ত্রাসী মোঃ দীপু ও মোঃ কামরুল প্রতিবেশী আখতার হোসেন,নাহিদা আক্তার ও রোজীনা আক্তারকে দা ছুড়ি ও লাঠি নিয়ে আক্রমন করে। এই হামলায় আখতার হোসেনকে তল পেটে,কাঁধে,ও পাছায় ছুড়িকাঘাত করে,নাহিদা ও রোজীনাকে হাতে ছুড়িকাঘাত করে এবং শরীরে লাঠিপেটা করে আহত করে। মারাতœক আহত অবস্থায় তাদেরকে প্রতিবেশীরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এই ব্যাপারে কুমিল্লা কোতয়ালী থানায় হারুনুর রশিদ,মোঃ দীপু, ও মোঃ কামরুলকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ ঘটনা স্থল থেকে দুজনকে গ্রেফতার করে। দীপু পুলিশের খবরপেয়ে পালিয়ে যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...