দেবিদ্বারে সেনা সদস্যের আত্মহত্যা

দেবিদ্বার প্রতিনিধিঃ

স্বামী-স্ত্রীর কলহের জের ধরে কুমিল্লার দেবিদ্বারে মঙ্গলবার ভোর রাতে বাবুল মিয়া (৩৬) নামে এক সেনা সদস্য বিষ (কেড়ির ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেন। তিনি দেবিদ্বার উপজেলার বিনাইপার গ্রামের আঃ বারেক মিয়ার ছেলে। সে কুমিল্লা সেনানিবাসে ৩বীর বেঙ্গলের ল্যান্স কর্পোরাল পদে কর্মরত ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, স্বামী-স্ত্রীর কলহের জের ধরে সেনা সদস্য বাবুল মিয়া গতকাল সোমবার রাতে তার বাড়ির উত্তর-পশ্চিম পার্শ্বে গোমতী নদীর আইল সংলগ্ন স্থানে বিষ (কেড়ির ট্যাবলেট) খেয়ে অসুস্থ হয়ে পরেন। খবর পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় তার বাবা ও ভাই চিকিৎসার জন্য দাউদকান্দি থানাধীন রায়পুরা ভেষজ কীটনাশক উপশম কেন্দ্রে নেওয়ার পথে মঙ্গলবার ভোর রাতে সে মারা যায়। তিনি দেবিদ্বার উপজেলার বিনাইপার গ্রামের আঃ বারেক মিয়ার ছেলে। সে কুমিল্লা সেনানিবাসে ৩বীর বেঙ্গলের ল্যান্স কর্পোরাল পদে কর্মরত ছিলেন এবং ৭ দিনের ছুটিতে তিনি বাড়িতে এসে ছিলেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...