দেবিদ্বারে আ’লীগ নেতার খুনির ফাঁসির দাবিতে মানবন্ধন

1
দেবিদ্বার প্রতিনিধি :–
দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্টি কাঠ ব্যবসায়ী হাজী আঃ ছালাম ভূইয়ার হত্যাকারী বশির আহম্মেদের ফাঁসির দাবিতে সোমবার সকালে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও সর্বস্তরের জনসাধারণ।
কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার নিউ মার্কেটে অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি মোয়াজ্জেম হোসেন ভূইয়া, ইতালী প্রবাসী বাবুল আহাম্মেদ, নিহত ছালাম ভূইয়ার বড় ছেলে নাজমুল হক ভূইয়া, ব্যবসায়ী সোহাগ আহম্মেদ, জুলহাস সরকার ও মেহেদী হাসান প্রমুখ। মানববন্ধনে বক্তরা বলেন, আইনের মাধ্যমে গ্রেফতারকৃত ওই ঘাতকের অবিলম্বে ফাঁসির রায় প্রদান করতে হবে।
উল্লেখ্য গত ৯ মার্চ হাজী আঃ ছালাম ভূইয়া তার দেবিদ্বারের ব্যবস্থাপ্রতিষ্ঠান (ভূইয়া ‘স’ মিল) এর হিসাব শেষে বড় ছেলে নাজমুল’কে নিয়ে বাড়ি যেতে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। সে সময় স্থানীয় আকামত আলীর ছেলে মোঃ বশির আহম্মেদ এসে নাজমুল ভূইয়ার হাত থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র জোর করে কেড়ে নেয়। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে কোন্দল মেটাতে আ’লীগ নেতা আঃ ছালাম ভূইয়া এগিয়ে আসলে বশির আহম্মেদ তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এ সময় বি-বাড়িয়া থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর নেওয়া হয় কমিল্লা মেডিকেল হাসপাতালে। পরে নেওয়া হয় ঢামেক হাসপাতালে। সে খানে ১৩মার্চ (রোববার) সকালে তার মৃত্যু হয়। এদিকে ওই ঘটনায় স্থানীয় আকামত আলীর ছেলে মোঃ বশির আহম্মেদ ও ট্রাক ড্রাইভার মোঃ ইব্রাহিম বাদশাকে আসামী করে তার বড় ছেলে নাজমুল হাসান ভূইয়া মামলা করেন। ওই ঘটনায় পুলিশ ট্রাক ড্রাইভার ও বশির আহম্মেদকে আটক করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...