দেবিদ্বারে ছাত্রলীগের কমিটি গঠন’কে কেন্দ্র করে সড়ক অবরোধ : দোকান ভাংচুর

মোঃ আক্তার হোসেন:–
দেবিদ্বারে সুজাত আলী সরকারী কলেজ শাখার ছাত্রলীগের কমিটি গঠন’কে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ভিক্ষুব্ধ নেতাকর্মীরা কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করেন। ওই সময় নতুন কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাধারন সম্পাদক কাজী সিহাব উদ্দিনের মালিকানাধীন দুটি দোকান ভাংচুর করেন ভিক্ষুব্ধ নেতাকর্মীরা।
জানা যায়, বৃহস্পতিবার বিকালে মোঃ বিল্লাল হোসেন’কে সভাপতি ও কাজী সিহাব উদ্দিন’কে সাধারন সম্পাদক করে দেবিদ্বার সুজাত আলী সরকারী কলেজ শাখার ছাত্রলীগের কমিটি ঘোষনা করেন জেলা কমিটির সভাপতি মোঃ আবু কাউছার অনিক। খবরটি সন্ধ্যায় জানা জানি হলে পদবঞ্চিত নেতাকর্মীরা ভিক্ষুব্ধ হয়ে উঠেন এবং ঘোষিত এ কমিটি বাতিলের দাবীতে সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার নিউ মার্কেটে অবরোধ করেন। এক পর্যায়ে ওই ভিক্ষুব্ধ নেতাকর্মীরা নতুন কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেনের গার্মেন্স দোকান ও সাধারন সম্পাদক কাজী সিহাব উদ্দিনের মোবাইল ফোন দোকান ভাংচুর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্তনে আনেন।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল জানান, ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী পুর্নাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে করার নিয়ম থাকলেও এ কমিটি গঠনের ক্ষেত্রে আমরা কিছুই জানিনা এবং কাজী সিহাব উদ্দিন বিবাহিত হওয়ার পরও তাকে এ কমিটির সাধারন সম্পাদক করা হয়।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...