চৌদ্দগ্রামে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় যুবলীগ কর্মী আটক, থানায় সোপর্দ

চৌদ্দগ্রাম প্রতিনিধি:–
চৌদ্দগ্রামে এক গৃহবধুকে ধর্ষনকালে মোঃ হাসানুজ্জামান হাসান (২৫) নামের যুবলীগের এক কর্মী এবং গৃহবধুকে হাতেনাতে আটক করা হয়েছে। আটকের পর উত্তেজিত জনতা তাকে মারধর করে চৌদ্দগ্রাম থানা পুলিশে খবর দিলে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক হাসানকে আটক করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসে। ধর্ষক হাসান মুন্সিরহাট ইউনিয়নের খিরনশাল গ্রামের আব্দুল বারিক সর্দারের ছেলে এবং খিরনশাল বাজারের বাবুল এন্টারপ্রাইজের মালিক মোঃ বাবুলের ছোট ভাই । প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ১১ ঘটিকার সময় পাশ্ববর্তী পাটোয়ারী বাড়ির মিজানুর রহমান পাটোয়ারীর ঘরে প্রবেশ করে ধর্ষক হাসান। মিজানুর রহমান পাটোয়ারী ঢাকা থাকায় তার স্ত্রীকে একা পেয়ে সে অনৈতিক কাজে লিপ্ত হয়। পরে হাসানের প্রবেশের খবর পেয়ে গ্রামের লোকজন একত্রিত হয়ে মিজানুর রহমান পাটোয়ারীর ঘরেই তাদেরকে হাতে নাতে আটক করে উত্তেজিত জনতা। ধর্ষক হাসানুজ্জমান হাসানের বিরুদ্ধে ইতিপূর্বেও ধর্ষণ, মাদক ব্যবসা, খাল দখল, চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।
ঘটনার বিষয়ে চৌদ্দগ্রাম থানার ডিউটি অফিসার জানান, ধর্ষনের খবর এবং ধর্ষককে আটকের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে নিয়ে আসি। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এই বিষয়ে মুন্সিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ড্রাইভার হাসান যুবলীগের কোন কমিটিতে নেই বলে দাবী করেন। তবে সে যুবলীগের কর্মী বলে তিনি জানান।

এদিকে খিরনশাল এবং আশেপাশের এলাকার বহু অপকর্মের হোতা হাসান গ্রেফতার হওয়ায় খিরনশাল এবং আশেপাশের এলাকার মানুষ সন্তুষ্টি প্রকাশ করেছেন। খিরনশাল এলাকার বেশ কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে জানান, ঈদুল আজহার ২-৩ দিন পূর্বে পাশ্ববর্তী ডাকরা গ্রামের এক ডিভোর্স মহিলাকেও ধর্ষনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া গ্রামের বিভিন্ন বাড়ির মোটর চুরি, স্কুলের ফ্যান চুরি এবং কিছুদিন পূর্বে একটি স্কুলের তালা ভেঙ্গে মালামাল চুরিরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসব চুরির ঘটনায় এলাকায় বিভিন্ন শালিশী বৈঠকও ডাকা হয়েছে ইতিপূর্বে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...