সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে মুরাদনগরে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ–
আজ বৃহস্পতিবার কুমিল্লা জেলা তথ্য অফিসের আয়োজনে ও মুরাদনগরের উপজেলা প্রশাসনের সহযোগিতায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরণ এবং সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৩ (মুরাদনগর) সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, চেয়ারম্যান, মুরাদনগর উপজেলা পরিষদ। সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার, কুমিল্লা মীর হোসেন আহসানুল কবীর। আলোচনা সভায় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার উপজেলার বিভিন্ন খাতে উন্নয়নের উপর পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন। আরও বক্তব্য রাখেন এডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পদক মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ, আলহাজ্ব হারুন অর রশিদ সাবেক চেয়াারম্যান, মুরাদনগর উপজেলা পরিষদ, মোহাম্মদ রুহুল আমিন, যুগ্ন-সাধারণ সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান উপজেলার বিভিন্ন খাতে উন্নয়ন সার্বিক চিত্র তুলে ধরেন, এছাড়া তিনি দেশের সার্বিক উন্নয়নের উপরেও বক্তব্য রাখেন।
আলোচনায় সভায় প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বলেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে সরকারের বিগত সাত বছরে বিভিন্ন খাতে উন্নয়ন বাঙ্গুঁরা থানা গঠনসহ মুরাদনগর উপজেলায় পরিচালিত উন্নয়ন কর্মকান্ড ও আগামীতে কি উন্নয়ন করা হবে সে বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি বলেন শান্তি শৃংখলা নিশ্চিত করে বিভিন্ন খাতে উন্নয়ন সাধন করে মুরাদনগরকে আধুনিক উপজেলা হিসেবে গঠন করা হবে। আলোচনা সভায় সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও অন্যান্য সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতে দেশের সার্বিক উন্নয়নের উপর ডকুমেন্টরি প্রদর্শন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...