বুড়িচংয়ে ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। পরিবারের দাবি হত্যা

 

মো. জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার রূপদি এলাকায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। গৃহবধুর নাম নাসিমা আক্তার। তিনি রূপদি গ্রামে ফারুক আহাম্মদের স্ত্রী। তবে নিহত নাসিমার বাবার দাবি তাঁর মেয়েকে নির্যাতন করে হত্যা করেছে শ্বশুর বাড়ীর লোকজন।

ঘটনার বিবরণে জানা যায়, ৫ বছর আগে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের রূপদি গ্রামে মোঃ মোস্তফা মিয়ার ছেলে ফারুক আহাম্মদের সাথে একই জেলার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী গ্রামের হারুন মিয়ার মেয়ে নাসিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পরে নাসিমার কোলজুড়ে আসে দু’টি কন্যা সন্তান।

গত বৃহস্পতিবার রাতে নাসিমা আক্তারের সাথে তাঁর স্বামীর পরিবারের লোকজনের কথা কাঁটাকাটি হয়। এর পর শুক্রবার সকাল ৯ টার দিকে নাসিমা আক্তারের মুখ দিয়ে লালা পড়তে দেখে বাড়ীর লোকজন। এ অবস্থায় প্রতিবেশিরা তাঁকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে দুপুরে কর্তব্যরত চিকিৎসক নাসিমাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে নাসিম আক্তারের মৃত্যু হয়।

নাসিমার মৃত্যুর খবর পেয়ে তার বাবা হারুন মিয়ার ছুটে আসেন। তিনি অভিযোগ করেন, সম্প্রতি নাসিমা আক্তারের স্বামীর বিদেশ যাওয়ার জন্য তার কাছে ১ লাখ টাকা দাবি করেন। ওই টাকা না দিতে পারায় তার মেয়ে নাসিমাকে শ্বশুর বাড়ীর লোকজন নির্যাতন করে হত্যা করেছে।

সব শেষ খবর পাওয়া পর্যন্ত নাসিমার বাবা এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...