লাকসামে আদিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ ১০ জন আহত

লাকসাম প্রতিনিধি :–
কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির মোহাম্মদপুর গ্রামে মঙ্গলবার সন্ধায় এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে তুমুল সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়।
জানা যায়, ওই গ্রামের মহব্বত আলী ও একই এলাকার সোহাগ নামে এক মাদক বিক্রেতার বিরুদ্ধে অভিযোগ তুলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যার একটু আগে একই কায়দায় সোহাগসহ অপরাপর সহকর্মীরা মিলে স্থানীয় মোবারক মিয়ার ঘরের ভিতর মাদক সেবন ও বিক্রি কালে একই এলাকার মহব্বতের লোকজন প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহাগের লোকজন ক্ষিপ্ত হয়ে প্রতিবাদকারী মহব্বতের উপর চড়াও হয়। খবর পেয়ে পরক্ষনে উভয়পক্ষের লোকজন এসে মারাত্মক সংঘর্ষে জড়ায়। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় মহব্বত আলীকে লাকসাম হাসপাতালে ও তার সহদর ছিদ্দিকুর রহমানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং সোহাগ গ্রুপের ৪জনকে লাকসাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় লোকজন জানায়, গত একমাস পূর্বে মহব্বত আলী এলাকার লোকজন সঙ্গে নিয়ে সোহাগকে ইয়াবা ট্যাবলটসহ থানা পুলিশের কাছে ধরিয়ে দিলে দুই পক্ষের মধ্যে তিক্ততা সৃষ্টি হয়। মাদক ব্যবসায়ী সোহাগ জেল থেকে বের হয়ে এসে মহব্বত আলীসহ অপরাপর লোকজনের বিরুদ্ধে নানাহ ষড়যন্ত্র শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এবং গুরুতর আহত মহবব্ত আলী পিতা ব্যবসায়ী হাজী আলাউদ্দিন বাদী হয়ে লাকসাম থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...