চৌদ্দগ্রামে কুপিয়ে যুবক নিহতের ঘটনায় থানায় মামলা

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রাম :—
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চৌদ্দগ্রামে মঙ্গলবার বিকাল ৩.৪৫ মিনিটের সময় প্রতিপক্ষের হামলায় মোঃ একরাম হোসেন (৩৫) নামের একজন নিহত হওয়ার ঘটনায় নিহতের পিতা মোকছেদ মিয়া প্রকাশ মোকছেদ মেম্বার বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়েল করেছেন। মামলা নং- ৩০/১৬.০৯.১৫। মামলায় ১ নং আসামী মোঃ বাবলু, পিতা: পরান মিয়া প্রকাশ বাবুল, ২ নং আসামী- জামাল, পিতা ঃ বাবুল মিয়া, ৩ নং আসামী- শাকিল, ৪নং আসামী- মোঃ পরান মিয়া মিয়া প্রকাশ বাবুল, পিতা: হেকমত আলী, সর্বসাং- চৌদ্দগ্রাম পৌর এলাকার নোয়াপাড়া গ্রামে। এদের মধ্যে মামলার ১,২ ও ৪ নং আসামীকে ঘটনার দিনই উত্তেজিত জনতা আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশের নিকট সোপর্দ করে।
চৌদ্দগ্রাম থানার কর্তব্যরত অফিসার জানান, আটককৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।
উল্লেখ্য নিহত একরাম চৌদ্দগ্রাম পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের মোকছেদ মিয়া প্রকাশ মোকছেদ মেম্বারের ছেলে। গত ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার আনুমানিক ৪ ঘটিকায় পূর্ব ঘটনার জের ধরে দ. পাড়ার দিঘীরপাড় সংলগ্ন আ. কাদেরের চা দোকানের সামনে একরামকে একা পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে ঘটনাকারীরা তার উপর আতর্কিত হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে মারাত্বকভাবে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...