নাঙ্গলকোটে সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক: থানায় জিডি

 

নাঙ্গলকোট প্রতিনিধি:–
কুমিল্লার নাঙ্গলকোটে মঙ্গলবার রাতে দৈনিক সকালের খবরের সংবাদদাতা, নাঙ্গলকোট রিপোর্টাস ক্লাবের সভাপতি, লেখক ফোরামের সাধারণ সম্পাদক, তরুন কবি ও সাংবাদিক মো. আলা উদ্দিনের (Poet Md Alauddin)ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক করেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
সাংবাদিক মো. আলা উদ্দিন জানায়, মঙ্গলবার রাত ১টার দিকে হ্যাকার গ্র“প তার ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য ও ছবি হাতিয়ে নিয়ে টাইমলাইনে একটি মোবাইল নাম্বার (০১৯৬৭৭৩৮৯৫২) পোস্ট করে ওই নাম্বারে যোগাযোগ করতে বলে। ওই নাম্বারে যোগাযোগ করলে হ্যাকার গ্র“প তার কাছে ৫ হাজার টাকা দাবি করে। টাকা দিলে ফেসবুক আইডি ফেরত দিবে বলেও জানায়। তাই তিনি এ ব্যাপারে গতকাল বুধবার নাঙ্গলকোট থানায় একটি সাধারন ডায়েরী অন্তর্ভূক্ত করেছেন। জিডি নং- ৪৮০।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক মো. আশ্রাফুল ইসলাম জানান, ওই সাংবাদিক থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। আমরা নাম্বারটিতে যোগাযোগ করার চেষ্টা করছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...