দাউদকান্দির গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতের ঔষধের দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :–
আজ ১৬ সেপ্টেম্বর বুধবার বিকেলে দাউদকান্দি উপজেলার ঐতিহ্যবাহী ব্যবসায়ীক প্রাণকেন্দ্র গৌরীপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। গৌরীপুর বাজারের ঔষধ ব্যবসা প্রতিষ্ঠানে এই অভিযান পরিচালনা কালে মেয়াদ উর্ত্তীণ ঔষধ রাখার দায়ে ৬টি দোকান থেকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করেন নির্বাহী কর্মকর্তা।
ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালীন গৌরীপুর বাজারের সবচেয়ে বড় ও পুরনো ঔষধের দোকান ‘সরকার ফার্মেসী’সহ বেশ কয়েকটি দোকান মালিকরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান তালা লাগিয়ে পালিয়ে যেতে দেখা যায়।
দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান এসময় মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ১৯৮২ সালের ড্রাগ কন্ট্রোল আইনের ১৩/২ ধারায় ৬টি দোকানকে জরিমানা করেন। পপুলার ফার্মেসীকে নগদ ৫ হাজার, রাজ্জাক মেম্বার ফার্মেসীকে ৫ হাজার, গৌরীপুর সরকারি হাসাপাতাল প্রাঙ্গণে ন্যায্যমূল্যের ফার্মেসীকে ৫ হাজার, রাজা ফার্মেসীকে ৫ হাজার ও জেআই ফার্মেসীকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
অভিযান পরিচালনাকালে যে সকল দোকান মালিক দোকানে তালা লাগিয়ে পালিয়ে গেছেন পরবর্তীতে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রগণ করা হবে বলে জানান ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...