চৌদ্দগ্রামে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স লি: এর মরনোত্তর বীমা দাবী পরিশোধ

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রাম :—
কুমিল্লার চৌদ্দগ্রামে রবিবার দুপুরে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স লি: মুন্সিরহাট শাখার উদ্যোগে মরনোত্তর বীমা দাবীর চেক হস্তান্তর উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চেক হস্তান্তর ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সন্ধানী লাইফ ইনস্যুরেন্স এর কুমিল্লা সাংগঠনিক অফিস ইনচার্জ (ডি.সি.আই) মোঃ সাদেক হোসেন। মুন্সিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মুন্সিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেমের সভাপতিত্বে আয়োজিত উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সিরহাট শাখা অফিসের ইনচার্জ (ডি.সি) আবু তাহের। এ সময় সন্ধানী লাইফ ইনস্যুরেন্স মুন্সিরহাট শাখার গ্রাহক মরহুম নুর হোসেনের মনোনীত নাবালক ছেলে হাজবুন হোসেন (১৪) এর পক্ষ থেকে মরনোত্তর বীমা দাবীর দুই লক্ষ ১ হাজার তিনশত পঁয়ষট্রি টাকার চেক গ্রহন করেন মরহুমের স্ত্রী ও হাজবুন হোসেনের মাতা ফেরদৌস বেগম। মরহুম নুর হোসেন জীবিত থাকা অবস্থায় ৪ বছর পূর্বে এই বীমাটি গ্রহন করে এবং ৪ কিস্তি জমাদানের পর সে মৃত্যুবরন করেন। এ সময় মরহুমের স্ত্রী ফেরদৌসি বেগম কোন ধরনের হয়রানী ছাড়াই মরনোত্তর বীমার টাকার চেক পাওয়ায় বীমা কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।
উল্লেখ্য মরহুম নুর হোসেন ২০১৪ সালের ১৩ই ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়েতে নিজ কর্মস্থলে মৃত্যুবরন করেন। হাজবুল হোসেন ছাড়াও মরহুমের ৮ বছর বয়সী ১ শিশু কন্যা রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...