আজকের শিক্ষা মাল্টি মিডিয়ার শিক্ষা — কুমিল্লা জেলা প্রশাসক

মোঃ আক্তার হোসেনঃ–
আজকের শিক্ষা মাল্টি মিডিয়ার শিক্ষা, আজকের শিক্ষা ই-বুকের শিক্ষা। তাই প্রতিটি বিদ্যালয়ে মাল্টি মিডিয়া শ্রেনী কক্ষ নির্মান করতে হবে। আজ দেশে আর্দশ শিক্ষকের বড় অভাব, এ অভাবটুকু শিক্ষকদেরকেই পূরন করতে হবে। ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার পাশা পাশি আর্দশিত করে গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে ছাত্র শিক্ষক সহ সকলকে সচেতন হতে হবে। ক্লাসে ক্লাসে মাদক বিরুধী কমিটি করে বিদ্যালয়ে সচেতনতা সৃষ্টির জন্য ক্যাম্পেই করতে হবে। শনিবার সকালে দেবিদ্বার উপজেলার গঙ্গামন্ডল রাজ ইনস্টিটিউশানে শিক্ষার মান উন্নয়ন কল্পে একটি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ হাছানুজ্জামান কল্লোল এসব কথা বলেন।
গঙ্গামন্ডল রাজ ইনস্টিটিউশানের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে ওই সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন, ওসি মোঃ মিজানুর রহমান। আরো বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবু তালেব, গঙ্গামন্ডল রাজ ইনস্টিটিউশানের প্রধান শিক্ষক মোঃ মোছলে উদ্দিন, গঙ্গামন্ডল রাজ ইনস্টিটিউশানের ম্যানেজিং কমিটির মোঃ সোহরাব হোসেন, মোঃ আবুল হোসেন, নজরুল ইসলাম, মীর গোলাম মোস্তফা, মোঃ শামসুল হক মেম্বার, মোঃ জসিম উদ্দিন, শিক্ষক প্রতিনিধি জাহাঙ্গীর আলম, মমিনুল হক ভূইয়া, কনিকা রানীধর প্রমুখ। এর পূর্বে জেলা প্রশাসক একটি মাল্টি মিডিয়া ক্লাস পরিদর্শন করেন এবং একটি কম্পিউটার উপহার প্রকান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...