বুড়িচংয়ে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত॥ স্কুল শিক্ষিকাসহ আহত ৫ জন

মো. জাকির হোসেন :–
সোমবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় সিএনজি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক অবসর প্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছে। এতে এক স্কুল শিক্ষিকা সহ ৫ যাত্রী আহত হয়েছে।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গতকাল সোমবার সকাল সাড়ে ৯টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের দেবপুর আল-হেলাল কোল্ডস্টোরেজের সামনে কুমিল্লা ক্যান্টমেন্ট থেকে কংশনগর গামী যাত্রীবাহী একটি সিএনজির সাথে বিপোরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাসের মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজিতে থাকা এক যাত্রী ছিটকে রাস্তায় পড়ে গিয়ে মাইক্রো বাসের চাকায় পিষ্ঠ হয়। এসময় মাইক্রোবাসটি দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী ভারেল্লা ইউনিয়নের পারুয়ারা গ্রামের মৃত আবদুল রহিম খলিফার পুত্র সেনাবাহিনীর অবসার প্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ রফিকুল ইসলাম (৬০) ঘটনাস্থলে মারা হয়। সিএনজিতে থাকা সোন্দ্রম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মমতাজ বেগমসহ সিএনজি চালক ও ৪ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহদের উদ্ধার করে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ পূর্বক দূর্ঘটনা কবলিত সিএনজিটিকে উদ্ধার করেছে।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি আবদুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জনান, দূর্ঘটনা কবলিত পালিয়ে যাওয়া মাইক্রোবাসটিকে সনাক্ত ও আটকের অভিযান অব্যাহৃত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...