দাউদকান্দি যুবদলের আহ্বায়কসহ ৬ জন জেল হাজতে

নিজস্ব প্রতিনিধি :—
৭ সেপ্টেম্বর সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুরে ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় মামলার আসামি দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি মোঃ জাহাঙ্গীর আলমসহ ৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালত। যে গত ২৮ জানুয়ারী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার রায়পুরে ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে ২৮ জন নামধারী ও আরো অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এই মামলায় আজ ৭ সেপ্টেম্বর সোমবার তারা কুমিল্লা জেলা ও দায়রা জজ কোর্টে বিজ্ঞ বিচারক মোঃ নুরুল ইসলামের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেন। আসামীরা হলেন, দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি মোঃ জাহাঙ্গীর আলম (৪৪), ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি হুমাযূন কবির অরুন ভূঁইয়া (৫৬), সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল (৪২), ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন ১ নং ওর্য়াড বিএনপির সভাপতি মোঃ হযরত আলী মাস্টার (৪৫), যুবদলনেতা মিজানুর রহমান (৩২) ও মোঃ মাসুদ (৩৫)।
এদিকে দাউদকান্দি উপজেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয়, ‘ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় তারা কোনভাবেই জড়িত নয়। এ ঘটনা যড়ষন্ত্র ও পরিকল্পিতভাবে ঘটিয়ে এর দায়ভার বিএনপির উপর চাপানো হয়েছে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...