মতলবে ১৬দিন পর অপহৃত শিশু উদ্ধার : অপহরণকারী মা-ছেলে আটক

 

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর :–
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কলাকান্দা গ্রাম থেকে মো. সাব্বির (৩) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় জাহানারা বেগম ও আরিফ বেপারী নামে অপহরণকারী মা-ছেলেকেও আটক করা হয়।
সাব্বিরের বাড়ী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ময়মনসিংহের গলকুন্ডা গ্রামের। ২২আগষ্ট অপহরণ হওয়ার পর ২৩আগষ্ট সোনারগাঁও থানায় সাব্বিরের বাবা মোকছেদ আলী হারানো ডায়রী করে।
অপহৃত সাব্বিরের মা তানিয়া বেগম জানান, সাব্বিরকে অপহরণ করার পর করাকান্দা গ্রামের আল-আমিনের স্ত্রী রূপালী বেগম মাথাভাঙ্গা গ্রামের লাকি বেগমের কাছে ৩০হাজার টাকায় বিক্রি করে। স্থানীয়রা এই শিশুর পরিচয় জানতে চায় এবং এভাবেই বিষয়টি জানাজানি হয়ে যায়। অবশেষে ১২দিন পর লাকি বেগমের কাছথেকে শিশু সাব্বিরকে উদ্ধার করা হয়।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত সাব্বিরকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে দেয়া হয়েছে। অপহরণকারী ২জনকে আটক করে তাদের বিরুদ্ধে অপরহনের মামলা দায়ের করা হয়ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...