লাকসামে ইউপি চেয়ারম্যানের গাড়ি গতিরোধ করে হত্যার চেষ্টা

 
শাহ নুরুল আলম,লাকসাম :–
লাকসামের এক ইউপি চেয়ারম্যানকে গাড়ি গতিরোধ করে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত ২ টায় কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের লাকসামের গাজীপুর নামক স্থানে ঘটনাটি ঘটে। মুদাফ্ফরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দেশের সুনামখ্যাত চৈতী গ্রুপের জিএম শাহ আলম ঢাকা থেকে নিজের প্রাইভেট কার চট্ট-মেট্ট্রো গ ১১-৪৩৬৪ যোগে বাড়ি ফেরার পথে গাজীপুর নামক স্থানে রাস্তায় গাছ ফেলে ব্যারিকেট দিয়ে সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ করে অস্ত্রশস্ত্র নিয়ে বহনকারী প্রাইভেট-কারটি হামলা করে। চেয়ারম্যান গাড়ি থেকে না নামায় প্রাণে বেঁচে যায় এবং প্রাইভেট কারটি সন্ত্রাসীরা ব্যাপক ভাঙচুর করে। খবর শুনে তাৎক্ষনিকভাবে পেট্টল ডিউটি অবস্থায় থাকা লাকসাম থানার এস.আই. নারায়ণ চন্দ্র এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ বিষয় ইউপি চেয়ারম্যান শাহ আলম জানান সন্ত্রাসীরা কিছু দিন পূর্বে আমার ব্যবসা প্রতিষ্ঠান ডাকাতি করে। তাদেরকে মামলায় আসামী করায় আমাকে হত্যার চেষ্টা চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানান চেয়ারম্যান শাহ আলম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...