দেশে আইনের সু-শাসন নেই, আইন শৃংখলার পরিস্থিতি ভেঙে পড়েছে—-হুসেইন মুহম্মদ এরশাদ

 

মো.জাকির হোসেন :–
জাতীয় পার্টিকে ছাড়া আগামীতে কেউ সরকার গঠণ করতে পারবেনা। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন।
৩০ বছর পর কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রথম বারের মতো যোগ দিয়ে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।
এরশাদ বলেন, বর্তমানে দেশে আইনের সু-শাসন নেই, আইন শৃংখলার পরিস্থিতি ভেঙে পড়েছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের গায়ে হাত দেয় ছাত্র। হিন্দুদের জমি দখল হচ্ছে, বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকিতে চাঁদাবাজি করে ছাত্রলীগ, এটা অন্ধকার যুগ। অমাবশ্যা অন্ধকার।
তিনি আরো বলেন, দেশে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি গরিবের মরার উপর খরার ঘা। এসময় তিনি বর্তমান সময়ের শিশু হত্যার ঘটনাও টেনে আনেন
রোববার দুপুরে কুমিল্লা টাউনহল মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।
দুপুর ১১টা ৪০ মিনিটে কুমিল্লা সার্কিট হাউজ থেকে টাউন হলে পৌছালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্ভোদন করেন হুসেইন মুহম্মদ এরশাদ।
সম্মেলনে বিশেষ অতিথীর বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মহিলা বিষয়ক উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপিসহ জাতীয় পার্টির কেন্দ্রিয় নেতারা।
পরে তিনি দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটির সভাপতি হিসেবে অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি ও এইচ এন এম শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন এরশাদ। পরে আগামী ৫ দিনের মধ্যে তাদের নেতত্বে পূর্ণাঙ্গ কমিটি করার নিদেশ দেন তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...