চৌদ্দগ্রামে জামায়াত নেতা গ্রেফতার

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রাম প্রতিনিধি:—
প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও সরকারের গুরুত্বপূর্ণ বেশ কয়েকজন ব্যাক্তির ফেসবুকে বিকৃত ছবি প্রকাশ করায় চৌদ্দগ্রামের জামায়াত নেতা মোঃ ইউসুফকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৩ ঘটিকার সময় চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযুক্তকে তার নিজ গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইউসুফ উপজেলার শুভপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে। সে জামায়াতের সাবেক ইউনিয়নে সেক্রেটারী ও পাশ্ববর্তী মুন্সিরহাট ইউনিয়নের ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরহাদ প্রতিবেদককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন এবং গ্রেফতারকৃ মোঃ ইউসুফের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয়ভাবে জানা যায়, মোঃ ইউসুফ সাবেক জামায়াত নেতা। ইতিপূর্বে তাকে শৃঙ্খলা ভঙ্গের কারনে উপজেলা জামায়াত তাকে বহিষ্কার করে। তার বিরুদ্ধে মামলা থাকায় সে বেশ কিছুদিন ধরে এলাকা থেকে পলাতক ছিল। এছাড়াও গোপন সূত্রে জানা যায়, মোঃ ইউসুফ গ্রেফতার এড়ানোর জন্য শুভপুর ইউনিয়নের যুবলীগের এক নেতার মাধ্যমে ইতিমধ্যেই স্থানীয়ভাবে আওয়ামী লীগে যোগদানের চেষ্টা করছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...