দুর্ঘটনা রোধে মহাসড়কে কুমিল্লায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা

কুমিল্লা প্রতিনিধি :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসন ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে পরিবহন চালক এবং শ্রমিকদের নিয়ে সচেনতামূলক সভা করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে বাস স্ট্যান্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফকরুল ইসলাম বলেন, মহাসড়কে দুর্ঘটনারোধ, যানজট নিরসন ও অজ্ঞান-মলমপার্টির অপতৎপরতা রোধে চালক ও যাত্রীদেরকে সচেতন করতে হবে। হাইওয়ে পুলিশের পাশাপাশি হাইওয়ে কমিউনিটি পুলিশ কাজ করলে এর সফলতা আসবে।

এ সময় ডিআইজির উপস্থিতিতে মহাসড়কে চালক ও যাত্রীদের নিকট লিফলেট বিতরণ এবং গাড়ির হেড লাইটের উপরের অংশে কালো রং লাগানো হয়।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের হাইওয়ে পুলিশ সুপার মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমন, কুমিল্লার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আলী আশরাফ ভুইয়া, দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. যোবায়দুল আলম, দাউদকান্দি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক এ.এস. এম কেরামত আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিন ও গৌরীপুর গ্রীন সিএনজি মালিক সমিতির সভাপতি মো. হারুন অর-রশিদ প্রমুখ।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...