দেবিদ্বারে আলোচিত অস্ত্রধারী কিসলু এখনো গ্রেফতার হয়নি

মোঃ আক্তার হোসেন :–
কুমিল্লার দেবিদ্বারে আলোচিত অস্ত্রধারী নূর মোহাম্মদ কিসলু এখনো গ্রেফতার হয়নি। জমির বিরোধ নিয়ে আ’লীগ নেতাকে লক্ষ্য করে ছোরা গুলিতে জোবায়ের আহাম্মদ (৯) নামের শিশু গুলিবিদ্ধ হওয়ার পর থেকে পলাতক রয়েছে সে। তাকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে অভিযান চালাচ্ছে বলে জানা যায়।
জানা যায়, গত শুক্রবার সকালে দেবিদ্বার উপজেলার বনকোট গ্রামে জমির বিরোধ নিয়ে আ’লীগ নেতা মোকবল হোসেন মুকুল’কে লক্ষ্য করে ছোরা গুলিতে জোবায়ের আহাম্মদ (৯) নামের এক শিশু গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। রাতেই নূর মোহাম্মদ কিসলু’কে আসামী করে একটি মামলা দায়ের করেন উপজেলার গুনাইঘর (উত্তর) ইউনিয়ন আ’লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল। ঘটনার পর পুলিশ তাৎক্ষনিক কিসলুর বাড়িতে অভিযান চালিয়ে তার শয়ন কক্ষ থেকে গাঁজা ও একটি ট্রাকশাল উদ্ধার করেন।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, কিসলুকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গুলিবিদ্ধ শিশু জোবায়ের এখন ভালো আছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...