চৌদ্দগ্রামে জন্মাষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত

 

চৌদ্দগ্রাম(কুমিল্লা)প্রতিনিধিঃ—
শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যে চৌদ্দগ্রামে গত ৫ সেপ্টেম্বর শনিবার সকালে চৌদ্দগ্রাম কেন্দ্রীয় মহাশ্মান ও মহাদেব মন্দীরে এক আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরহাদ। চৌদ্দগ্রাম পৌরসভায় পূজা উদযাপন কমিটির সভাপতি মাষ্টার নান্টু দেবনাথের সভাপতিত্বে উক্ত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম হোসেন পাটোয়ারী এনাম, ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী বাবুল, প্যানল মেয়র মোখলেছুর রহমান, পৌরসভার পুজা উদযাপন কমিটির সদস্য সচিব নকুল সাহা, প্রদীপ চন্দ্র দেব নাথ, বীর মুক্তিযোদ্ধা প্রমোদ চন্দ্র চক্রবতী, মাষ্টার রুপম সেন গুপ্ত, যুবলীগ নেতা বদিউল আলম, ফরাশ উদ্দিন রিপন, খোরশেদ আলম, অনিল চন্দ্র দেবনাথ, তপন সাহা প্রমুখ।
আলোচনা শেষে একটি বর্নাঢ্য র‌্যালী চৌদ্দগ্রাম কেন্দ্রীয় মহাশ্মান ও মহাদেব মন্দির থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। পরে মন্দিরের সংস্কার কাজের জন্য চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দর হাতে ১,৫০,০০০/= টাকা অনুদানের চেক হস্তান্তর করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...