কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় আহত পুলিশ পরিদর্শক ইউনুসকে বাঁচানো গেলো না

কুমিল্লা প্রতিনিধি :—
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনার মৃত্যুর মিছিলে আরো একটি নাম যুক্ত হলো। তিনি হলেন মেধাবী পুলিশ পরিদর্শক ইউনুস সরকার। ঘাতক বাস কেড়ে নিয়েছে তার প্রাণ। ডাক্তার, স্বজন ও সহকর্মীদের প্রাণান্তকর প্রচেষ্টা সত্বেও তাকে বাঁচনো যায়নি।

বৃহস্পতিবার কুমিল্লার সদর দক্ষিণে এক সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পাল জানান, চট্টগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্সের পরিদর্শক ইউনুস সরকার বৃহস্পতিবার অফিসের কাজে বাসযোগে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলেন। দুপুরে তাকে বহন করা বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী রাহাত ফিলিং স্টেশনের নিকট এসে বিকল হয়ে যায়। এতে ইউনুস সরকার বাস থেকে নেমে মহাসড়ক পেরিয়ে ফিলিং স্টেশনের দিকে যাচ্ছিলেন।

এ সময় স্টার লাইনের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি মারাত্মক আহন হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যায় ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

রাত সাড়ে ১০টার দিকে কোতয়ালী মডেল থানার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সামসুদ্দিন আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে কুমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে ওই পুলিশ কর্মকর্তার মরদেহ তার স্ত্রী ও ছেলের নিকট হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে তাকে জেলার মুরাদনগর উপজেলার সাগুদা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...