দাউদকান্দিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন

মো. আলী আশরাফ খান :–
বৃহস্পতিবার দাউদকান্দি উপজেলার সুন্দলপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশনের ঘটনা ঘটেছে।
জানা যায়, দাউদকান্দি উপজেলাধীন সুন্দলপুর গ্রামের খান বাড়ির আব্দুুল লতিফ খানের ছেলে মোঃ আরিফ খান (২০)-এর সাথে পাশের গ্রাম দশপাড়ার মোঃ ছাদেক মিয়ার কন্যা শারমিন আক্তার (১৯)-এর বেশ কয়েক মাস যাবত মন দেওয়া-নেওয়া অতঃপর প্রেম প্রেম খেলা চলে আসছিল।
গত সোমবার প্রেমিক আরিফ হোসেন প্রেমিকা শারমিন আক্তারকে বিয়ে করার কথা বলে তাদের বাড়িতে নিয়ে যায়। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় আরিফের বাবা-মা।
এই অবস্থায় আরিফের ভগ্নিপতি মোঃ আলমগীর হোসেন ওই প্রেমিক যুগলকে আনুষ্ঠানিকভাবে বিয়ে দেবে বলে মেয়েটিকে তার বাবার বাড়িতে দিয়ে আসে। পরে আরিফের পরিবার তালবাহানা করে আরিফকে বিদেশে পাঠানোর পাঁয়তারা করলে শারমিন আক্তার বৃহস্পতিবার সকালে তার বাবার বাড়ি থেকে প্রেমিক আরিফের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশন শুরু করে।
এ ব্যাপারে প্রেমিকা শারমিন আক্তার বলেন, ‘গত সোমবার আমাকে আরিফ তাদের বাড়িতে নিয়ে আসলে তার বাবা-মা ও তার ভগ্নিপতি আমাদের প্রচ- মারধর করে। এবং দুইদিন পর অনুষ্ঠান করে বিয়ে দেবে বলে আমাকে বাবার বাড়িতে দিয়ে আসে। কিন্তু পরে তাদের প্রতারণার বিষয়টি টের পেয়ে আমি এই বাড়িতে চলে আসি। তাছাড়া আরিফ আমাকে বিয়ের কথা বলে আমার সবকিছু কেড়ে নিয়েছে। আরিফ আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি আমরণ অনশন চালিয়ে যাবো’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...