দেবিদ্বারে মোবাইল দোকান থেকে চুরি হওয়া মোবাইল সেট ময়মনসিংহ থেকে উদ্ধার

 


দেবিদ্বার প্রতিনিধি :–
দেবিদ্বার থানা পুলিশ গত দুই মাসে বিশেষ অভিযান চালিয়ে রেজিষ্টেশন বিহীন ৭০ টি মোটর সাইকেল ও ৬৮ টি সিএনজি চালিত অটোরিক্সা আটক করেছে। এতে ট্রাফিক বিভাগ ও বিআরটিএ’র মাধ্যমে সরকারের কোষাগারে বিপুল পরিমান রাজস্ব আদায় পূর্বক জমা হয়েছে। এ ছাড়াও উপজেলা সদরের একটি দোকান থেকে চুরি হওয়া স্মার্ট ফোন মোবাইল প্রায় ৩ মাস পর কল লিষ্টের সূত্র ধরে অভিযান চালিয়ে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে।

জানা যায়,গত ১০ মে দেবিদ্বার উপজেলা সদরের কলেজ রোডস্থ মোঃ জাহাঙ্গীর আলম’র মোবাইল দোকান থেকে চুরি হওয়া সনি এক্সপেরিয়া স্মাট ফোন সেটটি প্রায় ৩ মাস পর দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ময়মনসিংহ থেকে উদ্ধার শেষে বৃহস্পতিবার দুপুরে দোকান মালিক জাহাঙ্গীর আলমকে ওই উদ্ধার হওয়া স্মার্ট ফোনসেটটি ফেরত দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান, উপ-পরিদর্শক (এস.আই) নুরুল ইসলাম মজুমদার, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব সভাপতি এবিএম আতিকুর রহমান বাশার, মাই টিভির জেলা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনি, দেবিদ্বার নিউজ ২৪ ডটকম’র সম্পাদক, মোঃ ফখরুল ইসলাম সাগর, জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি এটিএম সাইফুল ইসলাম মাসুম, সাধারন সম্পাদক এস এম মাসুদ রানা, সাংবাদিক এস এম তোফায়েল আহম্মেদ জালাল প্রমুখ।

এ ব্যপারে দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, দুই মাসে বিশেষ অভিযানে ৭০টি মোটর সাইকেল ও ৬৮টি সিএনজি আটক ও পৌর এলাকার কলেজ রোডস্থ মোবাইল দোকান থেকে চুরি হওয়া স্মার্ট ফোন সেটটি উদ্ধার পূর্বক দোকান মালিক জাহাঙ্গীর আলম’র নিকট ফেরত দেওয়া হয়ছে। তাছাড়া দেবিদ্বার পৌর এলাকায় স্থাপনকৃত সিসি ক্যামেরার মাধ্যমে অনেকগুলো অপরাধ সনাক্ত ও প্রতিকারের ব্যবস্থা নেয়া হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...