কাজী জাফরের কুলখানি অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি :–

জাতীয় পার্টির (কাজী জাফর) প্রয়াত চেয়ারম্যান, সাবেক প্রধানমন্ত্রী এবং কুমিল্লার কৃতি সন্তান কাজী জাফর আহমদের প্রথম কুলখানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর ঢাকার গুলশানের আজাদ মসজিদে কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পার্টি এবং মরহুমের পরিবারের পক্ষ থেকে দলের মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার উপস্থিত মুসল্লিয়ান এবং সুধি মণ্ডলীদের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আজাদ মসজিদের ইমাম মাওলানা মাহামুদ হাসান অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। কাজী জাফরের একান্ত সহকারী গোলাম মোস্তফা এসব তথ্য জানান।

ওই দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, আব্দুলাহ আল নোমান, চেয়ারপারসনের উপদেষ্টা সামসুজ্জামন দুদু, সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, ইনাম আহমদ চৌধুরী, ড. জাফরউল্লাহ চৌধুরী, ড. প্রফেসর মাহাবুব উল্লাহ, বিশিষ্ট সাংবাদিক ড. মাহফুজউল্লাহ, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সিপিবি সভাপতি মণ্ডলীর সদস্য হায়দার আকবর খান রনো, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. ফরাস উদ্দিন আহমদ, সাবেক কেবিনেট সচিব ড. শাদাত হোসেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারে উপদেষ্টা আব্দুল মুয়িদ চৌধুরী, সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরীসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আগামী শুক্রবার প্রয়াত কাজী জাফরের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে চিওড়ার কাজী বাড়িতে দ্বিতীয় কুলখানি উপলক্ষে দিনব্যাপি খতমে কোরআন ও মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...