সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র উদ্যোগে কবি হেলালের জন্মদিন পালিত

 

কুমিল্লা প্রতিনিধি :–
সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র উদ্যোগে কবি হেলালের জন্মদিন পালিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মুন্সেফবাড়িস্থ সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র কার্যালয়ে বরেণ্য কবি ফখরুল হুদা হেলালের ৬৩তম জন্মদিন পালিত হয়।
অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা একাডেমীর চেয়ারম্যান ড. আবুল আযাদ এবং জাতীয় কবিতা পরিষদ বাংলাদেশের সভাপতি, ইউআইটিএস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কবি ড. মুহম্মদ সামাদ, সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র নির্বাহী পরিষদের সদস্য বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কুমিল্লা জেলা শাখার সভাপতি, নজরুল পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক অশোক কুমার বড়–য়া এবং কবি ফখরুল হুদা হেলাল। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র উপদেষ্টা এডভোকেট হাবিবুল্লাহ চৌধুরী, কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক সাংবাদিক ওমর ফারুকী তাপস, নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের সম্পাদক আযাদ সরকার লিটন, সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র সহ-সভাপতি শেখ জহিরুল ইসলাম, সংস্কৃতি সংসদ, কুমিল্লা’ পরিচালিত কুমিল্লা সাংস্কৃতিক একাডেমীর প্রধান প্রশিক্ষক মঞ্জিল আহমেদ, প্রশিক্ষক হাসিনা মজুমদার, সঞ্চিতা রানী দাস, খালেদা হায়দার জিতু, কামাল আহমেদ ও সংগঠনের শিল্পীবৃন্দ।
সংস্কৃতি সংসদ, কুমিল্লা’র সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক জাকারিয়া মানিক।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...