চৌদ্দগ্রামে ওয়ারেন্টভুক্ত আসামীসহ গ্রেফতার- ১১

মোঃ বেলাল হোসাইন,চৌদ্দগ্রাম প্রতিনিধি:—
চৌদ্দগ্রামে বিভিন্ন অভিযোগে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১১ জনকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। রবিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো : ওয়ারেন্টভুক্ত আসামী পৌর এলাকার চাঁন্দিশকরা গ্রামের হাজী আলাউদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মাহফুজ(৪০), বাতিসা ইউনিয়নের জামুকরা গ্রামের মোঃ মোস্তফার ছেলে মোঃ ফরিদ (২৫)। এছাড়া ৫ কেজি গাঁজা, ইয়াবা ও একটি মোটর সাইকেল (ফেণী-হ-১১-৫২৭১) সহ ৩ জনকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো: উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঘোলপাশা গ্রামের দুধু মিয়ার ছেলে মামুন (২০), চিওড়া ইউনিয়নের ডিমাতলী গ্রামের আব্দুল কাদেরের ছেলে মিলন(২৫), ঘোলপাশা ইউনিয়নের যুগিরখিল গ্রামের শামছুল হকের ছেলে শামিম(২২)। ১০ পিস ইয়াবাসহ উপজেলার আমানগন্ডা থেকে গ্রেফতার করা হয় মোঃ জুয়েল (১৯) নামে একজনকে। জুয়েল সদর দক্ষিন উপজেলার মতুরাপুর গ্রামের মোঃ মিয়াজীর ছেলে। মাদক ব্যবসার অভিযোগেউপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের ফুল মিয়ার ছেলে ইউনুছ মিয়া ওরপে বাবু(২০) কে গ্রেফতার করা হয় রবিবার রাতে। একই দিন চিনতাইয়ের অভিযোগে জনতা এক শরিফ হোসেন(২৫) নামের এক ছিনতাইকারীকে আটক করে চৌদ্দগ্রাম থানা পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসে। সে সদর দক্ষিন উপজেলার সুয়াগাজী ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত ছারু মিয়ার ছেলে।
এদিকে গত শনিবার ট্রাক চালক অপহরনের ঘটনায় চালক ৭০,০০০/- টাকা মুক্তিপন প্রদান করে ছাড়া পেয়ে থানায় মামলা করলে ঐ মামলায় পুলিশ অভিযান চালিয়ে ০৩ আসামীকে গ্রেফতার করা করে। গ্রেফতারকৃতরা হলো: উপজেলার ডিমাতলী গ্রামের মৃত হাজী বরকত আলীর ছেলে মোঃ দেলোয়ার হোসেন দেলু (২৫), একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে বেলাল হোসেন(২২), পাশ্ববর্তী জগন্নাথদিঘী ইউনিয়নের কেচকিমুড়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে রোবেল (২৩)।
সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। চৌদ্দগ্রাম থানার ডিউটি অফিসার এস আই হাসান আসামীদের আটক এবং জেলহাজতে প্রেরনের সত্যতা নিশ্চিত করেন।

Check Also

দেবিদ্বারে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টাঃ অপহরনকারী আটক

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধিঃদেবিদ্বারে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরনের চেষ্টার অভিযোগে জহিরুল ...