কুমিল্লায় ট্রাক উল্টে ৭ নির্মাণ শ্রমিকের মৃত্যু॥ ৩ জনের অবস্থা আশঙ্কাজনক

মো. জাকির হোসেন :–
কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি টিনবাহী ট্রাক উল্টে ৭ জন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভার্তিকরা হয়েছে। এদের মধ্যে আহত ৪ জনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে একজনের মৃত্যুহয়। সোমবার ভোর রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার নন্দনপুর বিশ্বরোড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো: আবদুর রব জানান, চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা টিনবাহী একটি ট্রাক (বগুড়া-ট-১১-১২২৮৫) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার নন্দনপুর বিশ্বরোড নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারায়। এতে ট্রাকটি রাস্তার উপর উল্টে যায়। এসময় ট্রাকের উপড়ে থাকা ৬ জন নির্মাণ শ্রমিক ট্রাকেটির নিচে চাপাপড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকার ভোলা শেখের ছেলে সফিকুল ইসলাম (৪২), ছিদ্দিকুর রহমানের ছেলে আনোয়ার হোসেন (৩৪), আবদ্দুর রবের ছেলে জাহিদুল (৩৫), ইউনুস মিয়ার ছেলে শহিন মিয়া (১৮), খবির উদ্দিনের ছেলে ফজল মিয়া (২৪) এবং আছলাম (২৮) হতাহত প্রত্যেকের বাড়ি গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ এলাকায়। হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল। এদিকে ঘটনাস্থল পরিদশন করেছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হেলাল উদ্দিন। কুমিল্লা জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত প্রত্যেকের পরিবারকে দশ হাজার টাকা এবং আহতদের পাঁচ হাজার করে আর্থিক সহায়তার ঘোষণা দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...