বরুড়ার ঝলম কলেজের ২২ শিক্ষার্থীকে বৃত্তি দিলো অ্যাড. তপন নাগ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উর্ত্তীণ ২২ শিক্ষার্থীকে মাখন লাল নাগ রনদা প্রসাদ নাগ ট্রাস্ট হতে গর্ভনিং বডির তালিকা অনুসারে প্রত্যেক শিক্ষার্থীকে একাকালীন ১ হাজার টাকা হারে ২২জন শিক্ষার্থীকে ২২ হাজার টাকা বৃত্তি প্রদান করেন মাখন লাল নাগ ট্রাস্ট এর ম্যানেজিং ট্রাস্টি ও কুমিল্লা বারের সিনিয়র অ্যাড. তপন বিহারী নাগ। গত শনিবার সকালে ঝলম কলেজ ভবনের সম্মেলন কক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- শ্রীকাইল কলেজের অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য্য, কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের বাণিজ্য অনুষদের ডীন ড. বিশ্বজিৎ দেব, অ্যাড. চন্দন দেব, অ্যাড. স্বপন দেব, অ্যাড. প্রদীপ দত্ত, অ্যাড. স্বর্ণকমল নন্দী পলাশ, ব্যাংক কর্মকর্তা যদু গোপাল দেব, চন্দন পাল, ঝলম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক, সহকারী অধ্যাপক মোঃ জহির ইসলাম, সহকারি অধ্যাপক মাসুদ মজুমদার, সহকারি অধ্যাপক আবুল বাশার, সহকারি শিক্ষক স্বপন কুমার মজুমদার, রাখাল দেবনাথ ও মোঃ নূরুল হক সহ কলেজ গর্ভনিং বডির সদস্য এবং অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।
এদিকে, অ্যাড. তপন বিহারী নাগের এ ধরনের মহতী উদ্যোগকে স্বাগত ও সাধুবাদ জানিয়েছেন ঝলম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক ও গর্ভনিং বডির সদস্যরা। এর ফলে ঝলম কলেজের শিক্ষার্থীরা আরও অনুপ্রাণিত ও উৎসাহিত হবে বলে গর্ভনিং বডির সদস্যরা আশাবাদী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...