কাজী জাফরের মৃত্যুতে চৌদ্দগ্রামে বিভিন্ন রাজনৈতিক দলের শোক প্রকাশ

মোঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম :–
২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, প্রবীণ রাজনীতিবিদ ও জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান জনাব কাজী জাফর আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে তার নিজ নির্বাচনী এলাকা ও জন্মস্থান চৌদ্দগ্রামের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। কাজী জাফর আহম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রাম উপজেলা ২০ দলীয় জোটের আহবায়ক ও উপজেলা বিএনপির সভাপতি জি.এম. তাহের পলাশী, ২০ দলীয় জোটের যুগ্ন আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র সেক্রেটারী সাজেদুর রহমান মোল্লা হিরন, উপজেলা ২০ দলীয় জোটের যুগ্ন আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী অলি আহমেদ, উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম পৌর ছাত্রদলের সভাপতি কাজী মোঃ জোবায়ের।
পৃথক পৃথকভাবে এসব শোকবানীতে নেতৃবৃন্দ বলেন, সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের ইন্তেকালে জাতি একজন দেশপ্রেমিক ও গণতন্ত্রমনা রাজনীতিবিদকে হারালো। তার জন্য চৌদ্দগ্রামবাসী গর্বিত। তার ইন্তেকালে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। তিনি জনগণের স্বার্থে গণতন্ত্রের পক্ষে আন্দোলন করে গিয়েছেন। তার অবদানের জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তারা আরো বলেন, মরহুম কাজী জাফর আহম্মেদ চৌদ্দগ্রামের উন্নয়নে যে ভূমিকা রেখেছেন তার জন্য চৌদ্দগ্রামবাসী তার অবদান কখনো ভুলবে না। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারন করার তৌফিক দানে মহান আল্লাহর নিকট দো’ আ করেন।
উল্লেখ্য দীর্ঘ দিন যাবত কাজী জাফর আহমদ অসুস্থ ছিলেন। গত বৃহ¯পতিবার সকালে গুলশানের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে তাকে তাৎক্ষনিক রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করলে বৃহ¯পতিবার সকাল পৌনে ৭ টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...