তিতাসে ব্র্যাকের উদ্যোগে আদর্শ দম্পতিদের সম্মাননা প্রদান

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে উপজেলা ব্র্যাকের উদ্যোগে ইউএসএআইডি ও এসএমসি এর সহযোগিতায় আদর্শ দম্পতিদের সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করা হয়। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ সম্মাননা প্রদান করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মফিজউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আরিফুল ইসলাম সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিনুল ইসলাম, হোমনা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক খায়রুল বাসার, কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ খায়রুল বাসার, কুমিল্লা জেলা ব্র্যাকের প্রতিনিধি বিভাস কিশোর দাস, উপজেলা গ্রামীণ ব্যাংকের ম্যানেজার সাইফুল ইসলাম, উপজেলা ব্র্যাক ম্যানেজার আব্দুর রহমান প্রমূখ।
ব্র্যাক কর্মসূচী সংগঠক মনজুর রহমান, প্রশান্ত মল্লিক ও রফিকুল ইসলামের সার্বিক সহয়তায় অন্যান্যদের মধ্যে সরকারী, বেসরকারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাবৃন্দসহ সম্মাননা প্রাপ্ত ৫ দম্পতি উপস্থিত ছিলেন। সম্মাননা প্রাপ্ত রোকেয়া বেগম তার অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি অত্যন্ত গর্বিত।
উক্ত সভায় বাল্য বিবাহ, কম বয়সে সন্তান ধারন, গর্ভকালীন যত্ম, কিশোর ও কিশোরীদের স্বাস্থ্য শিক্ষা বিষয়ে আলোচনা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...