কুমিল্লার সদর দক্ষিণে বন্দুকযুদ্ধে নিহত ডাকাতের বাড়ি থেকে অস্ত্র উদ্ধারসহ মা ও স্ত্রী আটক

 

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লার সদর দক্ষিণে ডিবি পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত আন্তঃজেলা ডাকাত সর্দার আবদুল কাদেরের বাড়িতে তল্লাসি চালিয়েছে পুলিশ। এসময় তার মা ও স্ত্রীকে আটক করা হয় এবং তাদের দেখানো মতে বাড়ি থেকে ৪টি বিদেশি পিস্তল, ৩টি এলজি, ৫৩ রাউন্ড গুলি, ৬টি ম্যাগাজিন ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

জেলার মনোহরগঞ্জ উপজেলার ভরনীখণ্ড গ্রামে নিহত ডাকাত আবদুল কাদেরের বাড়িতে সোমবার ভোর রাতে জেলা ডিবি পুলিশের এসআই শাহ কামাল আকন্দের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ডিবি সূত্রে জানা যায়, গত শনিবার ভোররাতে কুমিল্লা-নোয়াখালী সড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পেরুল এলাকায় ১০/১২ জনের সশস্ত্র ডাকাত দল সড়কে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশও গুলিবর্ষণ করে। এতে জেলার মনোহরগঞ্জ উপজেলার ভরনীখণ্ড গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে আন্তঃজেলা ডাকাত সর্দার আবদুল কাদের নিহত হয়। এসময় ডিবি পুলিশ ৮ ডাকাতকে আটকসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে। পরে আটকদের আদালতে সোপর্দ করে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩দিনের রিমান্ড মঞ্জুর করে।

ডিবির এসআই শাহ্ কামাল আকন্দ জানান, গ্রেফতারকৃত ডাকাতদের জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য অনুযায়ী এবং নিহত ডাকাত কাদেরের মা ও স্ত্রীর দেখানো মতে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কাদেরের বাড়ি থেকে ৪টি বিদেশি পিস্তল, ৩টি এলজি, ৫৩ রাউন্ড গুলি, ৬টি ম্যাগাজিন ও বিভিন্ন ধরনের দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...