কুমিল্লায় বার কাউন্সিল নির্বাচনী অফিস উদ্বোধন

তাপস চন্দ্র সরকার/ সৌরভ মাহমুদ হারুন :–
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ রোববার সন্ধ্যায় কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনী অফিস উদ্বোধন উপলক্ষে নগরীর ফৌজদারী চৌমুহুনীতে মিলাদ, মাহফিল ও দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বার কাউন্সিল নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক কুমিল্লা জেলা ও দায়রা আদালতের বিজ্ঞ পিপি অ্যাড. মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ কুমিল্লা জেলা শাখার সভাপতি ও কুমিল্লা বারের সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম সেলিম, সাবেক পিপি অ্যাড. আবুল হাসেম খাঁন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাড. ছিদ্দিকুর রহমান, কুমিল্লা বারের সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ মাহাবুবুর রহমান, অ্যাড. মোঃ ইউনুছ ভূঞা, কুমিল্লা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল মমিন ফেরদৌস, সিনিয়র অ্যাড. নিজামুল হক, অ্যাড. আতিকুর রহমান আব্বাসী, অ্যাড. সৈয়দ নুরুর রহমান, অ্যাড. জাহাঙ্গীর আলম, অ্যাড. নুরুদ্দিন মিয়াজী বুলবুল ও অ্যাড. আব্দুর রহমানসহ আ’লীগ পন্থী শতাধিক আইনজীবী।
বার কাউন্সিল নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক কুমিল্লা জেলা ও দায়রা আদালতের বিজ্ঞ পিপি অ্যাড. মোঃ মজিবুর রহমান জানান- জালভোট এড়াতে হাইকোর্টের আপীল বিভাগের আদেশ অনুসারে এ বছর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে প্রবেশ করে প্রিজাইডিং অফিসারকে জাতীয় পরিচয় পত্র কিংবা পাসপোর্ট এর কপি দেখাতে হবে। তিনি আরও বলেন- এ বছর বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত পূর্ণ প্যানেল জয়ী হবে বলে আমি শতভাগ আশাবাদী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...