গ্রেনেড হামলা ধামাচাপা দিতেই জজ মিয়া নাটক—সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

 

কুমিল্লা প্রতিনিধি :–

২১ আগস্টের গ্রেনেড হামলার ঘটনা ধামাচাপা দিতেই তৎকালীন চার দলীয় জোট সরকার জজ মিয়া নাটক তৈরি করেছিল বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার কংশনগর বাজারে সড়ক দুর্ঘটনারোধে যানবাহন চালকদের মধ্যে সচেতনামূলক লিফটলেট বিতরণকালে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, তৎকালীন সরকার গ্রেনেড হামলার সব আলামত নষ্ট করে ফেলেছিল। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত না করে নিজের সম্পৃক্ততা আড়াল করতে নানা অপচেষ্টা করেছিল। ঘটনার পর গোয়েন্দা সংস্থাগুলোকেও স্বাধীনভাবে তদন্ত করতে দেয়নি। এ হামলার ঘটনায় জোট সরকার পৃষ্ঠপোষকতা করেছিল বলেও জানান তিনি।

মন্ত্রী আরো বলেন, মহাসড়কে মানুষের জীবন রক্ষায় সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইক, নসিমন, ভটভটি বন্ধ করা হয়েছে, এতে যাত্রীদের সাময়িক কষ্ট হলেও যাত্রীদের জীবন রক্ষায় এ কঠোর সিদ্ধান্ত বাস্তবায়নে সরকারকে সহায়তা করতে হবে।

এ সময় সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী জুনায়েদ আহসান শিবিব, ফোর লেনের প্রকল্প পরিচালক ইবনে আলম হাসান, সওজ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী কে এম আতিকুল হক, নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ সাইফ উদ্দিন, হাইওয়ে পুলিশ সুপার রেজাউল করিম ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম নাজিম উদ্দিনসহ ফোরলেন, সওজ, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...