কুমিল্লার মুরাদনগরে দুই সাংবাদিকের জামিন লাভ

মো. হাবিবুর রহমান :–
বাংলা বাংলাভিশন টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন ও দৈনিক ইত্তেফাকের মুরাদনগর উপজেলা সংবাদদাতা মোশাররফ হোসেন মনিরের বিরুদ্ধে দায়েরকৃত তথাকতিথ চাদাঁবাজির মামলায় জামিন লাভ করেছেন। মঙ্গলবার দুপুরে কুমিল্লার ৮নং আমলী আদালতে হাজির হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ফাহাদ বিন আমিন তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। সাংবাদিকের পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট মনজুর আলম বেলাল ও এডভোকেট নাসির উদ্দিন। উল্লেখ্য, মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের (পূর্বপাড়া) সরকার বাড়ির রাস্তার উপর থেকে রাতের অন্ধকারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোঃ লিঃ (বিজিডিসিএল) এর নিজস্ব পাইপলাইন থেকে অবৈধ ভাবে প্রায় ৩ হাজার ফুট পাইপলাইন স্থাপন করা হয়। উক্ত বিষয়ে ৮ আগষ্ট তথ্য সংগ্রহ করতে গেলে ঠিকাদার মজিবুর রহমান খোকন সাংবাদিক দেলোয়ার হোসেন ও মোশাররফ হোসেন মনিরের বিরুদ্ধে ৯ আগষ্ট মুরাদনগর থানায় এ মামলা দায়ের করেন।
মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক সৈয়দ রাজিব আহাম্মদ এক বিবৃতিতে সাংবাদিক দেলোয়ার হোসেন ও মোশাররফ হোসেন মনিরের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে উক্ত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...