কুমিল্লায় চার বছরের শিশু গুলিবিদ্ধ : থানায় মামলা

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা মহানগরীর শুভপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে হাসিব ও আনোয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন হৃদয় নামের চার বছরের এক শিশু। এ ঘটনায় আরো আহত হয়েছেন কমপক্ষে তিনজন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হৃদয় নগরীর শুভপুর এলাকার রিকশাচালক মফিজ মিয়ার ছেলে। বর্তমানে ওই শিশুটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খোরশেদ আলম।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় হাসিব গ্রুপ ও আনোয়ার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিলো। রোববার সকালে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে হাসিব গ্রুপের সদস্য নিজাম অপর গ্রুপের আনোয়ারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। তখন রিকশায় চড়ে যাওয়ার সময় শিশু হৃদয়ের হাতে ও পেটে গুলি লাগে। এসময় ১০-১২ রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে।

ওই সংঘর্ষে দুই গ্রুপের আরো তিনজন আহত হন। হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার দুলাল চন্দ্র সূত্রধর জাগো নিউজকে জানান, শিশুটি হাতে ও পেটে গুলিবিদ্ধ হয়েছে। সে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া হাসিব নামের একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
এদিকে ওই দুই পক্ষের সংঘর্ষে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার বিকালে শিশুর বাবা আরিফ মিয়া বাদী কোতয়ালী মডেল থানায় এ মামলা দায়ের করেন।
কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি খোরশেদ আলম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।শিশুটির বাবা আরিফ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...