সদর দক্ষিণে জমিসংক্রান্ত বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

 

মো. জাকির হোসেন :–

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শ্রীপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা শাহাদাত হোসেন (৩৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় নুর হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১২টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের শ্রীপুর গ্রামের শাহদাত হোসেনের সাথে প্রতিবেশী নুর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার রাত আনুমানিক ১২টায় প্রতিপক্ষের লোকজন তাকে বাড়ি থেকে ডেকে বাইরে এনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এসময় চিৎকারে বাড়ির লোকজন সহ প্রতিবেশীরা এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাহাদাত হোসেনের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী নুর হোসেনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতে শাহাদাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে নুর হোসেনকে আটক করা হয়েছে।

এব্যাপারে সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...