মুরাদনগরে ডাকাত মাসুদ জেল হাজতে

মুরাদনগর প্রতিনিধি:–
মুরাদনগর উপজেলার দৌলতপুর গ্রামের হাবীবুর রহমানের বাড়িতে রহস্য জনক ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা গৃহকর্তা হাবীবুর রহমান, তার স্ত্রী মর্জিনা বেগম ও ছয় বছরের মেয়ে সুমাইয়া কে গুলি করে আহত করে নগদ ৫লাখ টাকা, ১৮ভরি স¦র্ন সহ আনুমানিক ১২ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। আতংকে কেউ মুখ খুলছে না। এ ডাকাতি সংঘটিত হয়েছে গত ১৩ আগষ্ট বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে। এ বিষয়ে মুরাদনগর থানায় ডাকাতির মামলা হয়েছে।
ছোট মেয়ে সুমাইয়ার উপর গুলি করার ঘটনায় এলাকা বাসী অত্যন্ত মর্মাহত।
থানাসুত্রে জানাযায় মামলার তদন্ত কর্মকর্তা মুরাদনগর থানার এস আই আনোয়ারের নেতেৃত্বে একদল পুলিশ গত শুক্রবার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দৌলতপুর বাসষ্ট্যান্ড হতে মাসুদ(৩৪) নামের এক ডাকাতকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। গতকাল শনিবার সন্ধ্যায় কুমিল্লা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে মাসুদ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।
গ্রেফতার কৃত মাসুদ উপজেলার দৌলতপুর গ্রামের মালু চৌধুরির ছেলে।
এ বিষয়ে মুরাদনগর থানার এস আই আনোয়ার জানান, গ্রেফতার কৃত মাসুদ আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার দেওয়া তথ্যমতে ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...