চৌদ্দগ্রামে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার যোগদান

মোঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রাম :–
চৌদ্দগ্রাম থানায় ২৭ তম ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন মোহাম্মদ ফরহাদ। গত ১২ আগষ্ট বুধবার তিনি চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে দায়িত্বভার গ্রহন করেন। মোহাম্মদ ফরহাদ চট্রগ্রাম জেলার হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ফরহাদাবাদ গ্রামের মরহুম আব্দুল আহমেদ এর ছেলে। চৌদ্দগ্রাম থানায় যোগদানের পূর্বে তিনি নেত্রকোনা জেলা ইনসার্ভিসে কর্মরত ছিলেন। দায়িত্বভার গ্রহনের পর গত বৃহস্পতিবার বেশ কয়েকজন সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে তিনি জানান, চৌদ্দগ্রাম উপজেলাকে একটি শান্তিপূর্ণ ও মাদকমুক্ত উপজেলা হিসাবে গড়ে তুলতে আপনাদের সহযোগীতা দরকার। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক দিনকালের চৌদ্দগ্রাম প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান, দৈনিক পূর্বাশা’র প্রতিনিধি মোঃ বেলাল হোসাইন, দৈনিক কুমিল্লার আলো’র সাংবাদিক মোঃ আলম।
উল্লেখ্য চৌদ্দগ্রাম থানার পূর্বের ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তী কুমিল্লা পুলিশ হেডকোয়ার্টারে বদলী হওয়ায় ভারপ্রাপ্ত কর্মকর্তা শূন্য হয়ে পড়ে চৌদ্দগ্রাম থানা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...