কুমিল্লায় বিপূল পরিমান নিষিদ্ধ ঔষধ আটক

সৌরভ মাহমুদ হারুন :–
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে বিপূল পরিমান নিষিদ্ধ ঔষধ এবং গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় মনিরুল ইসলাম ও সেলিম নামের ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। এ বিষয়ে বৃহস্পতিবার কোতয়ালী ও সদর দক্ষিণ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ডিবির ওসি একেএম মঞ্জুর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে ডিবি’র এস.আই মোঃ জিল্লুর রহমান রহমান ও এস.আই মোঃ আঃ জাহের সঙ্গীয় পুলিশ নিয়ে বুধবার রাতে সদর উপজেলার দিশাবন এলাকায় অভিযান চালিয়ে মোটা তাজা করণের জন্য তৈরীকৃত বিপূল পরিমান নিষিদ্ধ ঔষধ উদ্ধার করা হয়। এ সময় ওই এলাকার কলিম মিয়ার পুত্র মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বৃহস্পতিবার সদর দক্ষিণ মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। অপর দিকে ডিবির এসআই মোঃ শাহ কামাল আকন্দ ও মোঃ সহিদুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মহানগরীর পুলিশ লাইন চৌরাস্তার নিকট থেকে ২০ কেজি গাঁজা ও ০১টি প্রাইভেটকারসহ মোঃ সেলিম (১৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সে আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া গ্রামের আবুল কালামের পুত্র। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীসহ পলাতক অপর দুইজন আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত ২ আসামীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করার পর তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...