নাঙ্গলকোটে ধান কাটাকে কেন্দ্র করে নারী খুন

 

মো. আলাউদ্দিন :–
কুমিল্লার নাঙ্গলকোটে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় রানু বেগম (৪৫) নামের এক নারী খুন হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় উপজেলার মক্রবপুর ইউপির সাহেদাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানু বেগম একই গ্রামের মোস্তাফিজুর রহমানের স্ত্রী।
নিহতের ছেলে নুরুল আমিন বাবুল বলেন- আমার জেঠি রৌশনারা বেগম শুক্রবার তাদের জমির ধান কাটার জন্য আমাকে শ্রমিক ঠিক করতে বলেন। আমি শ্রমিক ঠিক করতে গেলে প্রতিবেশী মৃত রফিকুল ইসলামের ছেলে এয়াকুব শুক্রবারের পরিবর্তে বৃহস্পতিবারের জন্য শ্রমিক ঠিক করতে বলেন। এর আগে এয়াকুব আমার জেঠা শফিকুল ইসলামের জমির চারপাশে ধান কেটে মাছ ধরার পরিকল্পনা করেন। এনিয়ে বুধবার দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে এয়াকুব আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এ সময় আমার মা আমাকে বাঁচাতে এগিয়ে আসলে এয়াকুব তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় মাকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান- এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং তদন্ত সাপেক্ষে পরববর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...