তত্ত্বাবধায়ক প্রথা গোরস্থানে চলে গেছে : স্বাস্থ্যমন্ত্রী নাসিম

চাঁদপুর প্রতিনিধি :–

বিএনপি-জামায়াত এখনও তত্ত্বাবধায়কের কথা বলছে। অথচ তত্ত্বাবধায়ক প্রথা গোরস্থানে চলে গেছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। আগামী ২০১৯ সালের পরও এই সরকারের অধীনেই দেশ এগিয়ে যাবে। এই সরকারের অধীনেই ২০১৯ সালে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে দেশ পরিচালনা করবে।

মঙ্গলবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনসহ বিভিন্ন অনুষ্ঠানে যোগদানকালে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য ও বিদ্যুৎ সেবা নিশ্চিত কল্পে কাজ করে যাচ্ছে। অপরদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জ্বালাও-পোড়াওয়ের মাধ্যমে তিন মাস ভীতিকর পরিবেশ সৃষ্টি করেছিল। এ সময় তিনি খালেদা জিয়াকে ধ্বংসাত্মক কর্মকাণ্ড বাদ দিয়ে ২০১৯ সালের নির্বাচনে প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। তার ফলশ্রুতিতে চাঁদপুরেও এই খাতে আরো উন্নয়ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মো. শামসুল হক ভূইয়া, স্বাস্থ্য অধিফতরের মহাপরিচালক ডা. দ্বীন মোহাম্মদ নুরুল হক, কেন্দ্রীয় বিএমএ`র মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সলান, জেলা প্রশাসক মো. আবদুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...