বুড়িচংয়ে বিষপানে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা

বুড়িচং প্রতিনিধি :–
কুমিল্লার বুড়িচং উপজেলার চড়ানল গ্রামের প্রবাসী আবদুল ওহাবের স্ত্রী পারিবারিক কলহের জের ধরে দেবরের সঙ্গে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, গতকাল রোববার দিবাগত রাতে সকলের অগোচরে বিষপান করলে রাত তিনটায় প্রবাসীর স্ত্রী, ৫ সন্তানের জননী মিনুয়ারা বেগম মারা যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামের সৌদিআরব প্রবাসী আবদুল ওহাবের স্ত্রী মিনুয়ারা বেগম (৪৫) গত রোববার সকালে তার দেবর আমির হোসেনের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ হয়। এই ঘটনার জের ধরে দেবরের সঙ্গে অভিমান করে ৫ সন্তানের জননী (তিন মেয়ে ও দুই ছেলে) মিনুয়ারা বেগম রাতের ১০টার পর সকলের অজান্তে কীটনাশক পান করে ছেলেমেয়েদের সঙ্গে ঘরে ঘুমিয়ে পড়ে। রাত তিনটার দিকে মিনুয়ারা’র সন্তান আলাউদ্দিনের চিৎকারে বাড়ীর প্রতিবেশীরা এগিয়ে এসে দেখে মিনুয়ারা বিষপান করে মারা গেছে। এই ঘটনায় মিনুয়ারার ছেলে আলাউদ্দিন বাদী হয়ে বুড়িচং থানায় একটি অপমৃত্যু’র মামলা দায়ের করে।
বুড়িচং থানার এস.আই মোঃ মনির হোসেন জানায়, ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত ১০টার পর পারিবারিক কলহের জের ধরে বিষপানে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...