সৌদিতে মসজিদে বোমা হামলায় কুমিল্লার যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধি :–
সৌদি আরবে আত্মঘাতী বোমা হামলায় কুমিল্লার জীবন ভূঁইয়া (৩১) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সৌদি আরবের আবহা এলাকার একটি মসজিদে এ হামলার ঘটনা ঘটে।

নিহত জীবন ভূঁইয়া কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের আসাদনগর গ্রামের আবদুল হামিদের ছেলে। নিহতের পরিবারে চলছে বর্তমানে চলছে শোকের মাতম।

এলাকাবাসী জানায়, ২০০৬ সালে জেলার দেবিদ্বার উপজেলার বরকান্দা গ্রামের আছমা আক্তারের সঙ্গে জীবনের বিয়ে হয়। ফাতেমা আক্তার নামে তাদের সাত বছরের একমাত্র কন্যা সন্তান রয়েছে। অবিলম্বে নিহতের মরেদেহ দেশে ফেরিয়ে আনতে সরকারের প্রতি দাবি জানিয়েছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মো. জীবন ভূঁইয়া সাত বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে পাড়ি যান। সেখানে গিয়ে তিনি ওই দেশের সেনাবাহিনীর খাবারের ক্যান্টিনে কাজ করা শুরু করেন। গত বৃহস্পতিবার সৌদি আরবের আবহা এলাকার একটি মসজিদে অন্যান্য মুসল্লিদের সঙ্গে তিনিও যোহরের নামাজ পড়ছিলেন।

এ সময় দুর্বৃত্তদের আত্মঘাতী বোমা হামলায় নিহত হন ১৮ জন। এদের মধ্যে তিনিও নিহত হন। পাঁচ ভাইয়ের মধ্যে জীবন ছিল সবার বড়। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূইয়া নিহতের স্বজনদের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছেন।

এদিকে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম জীবন ভূঁইয়ার মৃত্যুতে তার পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...